Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অফিস ও গ্রন্থাগার খোলা: প্রতি শনিবার-বুধবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ### গ্রন্থাগার বন্ধ: প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার এবং অন্যান্য সরকারি ছুটির দিন । ভবন নির্মাণের কারণে আপাতত গ্রন্থাগারে বসে বইপাঠ সেবাটি বন্ধ রয়েছে তবে প্রতিযোগিতা ও গ্রন্থাগার সম্পর্কিত অন্যান্য তথ্য গ্রন্থাগারে এসে নেয়া যাবে।


শিরোনাম
সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব নাহিদ ইজাহার খান, এমপি এঁর ‘‘চট্টগ্রাম মুসলিম ইনস্টিটিউট সাংষ্কৃতিক কমপ্লেক্স নির্মাণ’ প্রকল্প পরিদর্শন
বিস্তারিত
অদ্য ৩ এপ্রিল ২০২৪ তারিখ রোজ বুধবার সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব নাহিদ ইজাহার খান, এমপি ‘‘চট্টগ্রাম মুসলিম ইনস্টিটিউট সাংষ্কৃতিক কমপ্লেক্স নির্মাণ’ প্রকল্প পরিদর্শন করেন। প্রকল্প এলাকায় পৌঁছলে মন্ত্রী মহোদয়কে বিভাগীয় সরকারি গণগ্রন্থাগার, চট্টগ্রাম, চট্টগ্রাম মুসলিম ইনস্টিটিউট ও চট্টগ্রাম মুসলিম ইনস্টিটিউট সাংষ্কৃতিক কমপ্লেক্স নির্মাণ প্রকল্পের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। 

মন্ত্রী মহোদয় পুরো প্রকল্প এলাকা পরিদর্শন করেন, প্রকল্পের অগ্রগতি সম্পর্কে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন দ্যাখেন ও দ্রুত প্রকল্পের কাজ সম্পন্ন করার বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন। এসময় সাথে উপস্থিত ছিলেন প্রকল্প পরিচালক জনাব মো: লুৎফুর রহমান, মন্ত্রণালয়ের উপসচিব জনাব সুষ্মিতা ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), প্রকল্পের প্রধান স্থপতি, চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, গণপূর্ত বিভাগের তত্বাবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলীবৃন্দ, প্রত্নতত্ব অধিদপ্তর, চট্টগ্রাম এ্রর উপপরিচালক, জেলা কালচারাল অফিসার।
ডাউনলোড
প্রকাশের তারিখ
03/04/2024
আর্কাইভ তারিখ
20/05/2042

LOCATION MAP